Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন আনোয়ারার আয়শা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৫:০৬ পিএম

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন আয়শা! তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চট্টগ্রামের কর্ণফুলীর দৌলতপুর কেইপিজেড গেইটের সামনে পিচলা সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার কবলে পড়া দেবরের ভাবি আয়শা আকতার (২৬) মারা গেছেন।
শনিবার সকালে সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি আনোয়ারা উপজেলার বরুমচড়া গ্রামের মৃত আবদুল হোসেনের পুত্র মোহাম্মদ আলমগীরের স্ত্রী।
গত বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল করে তার দেবর কাইছার হামিদ বাইকে পিছন সিটে বসে আয়শা আসার সময় কর্ণফুলী উপজেলার দৌলতপুর কেইপিজেড গেইটের সামনে পিচলা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার শিকার হয় দেবর ও ভাবী। ঘটনাস্থল থেকে স্থানীয়দের চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় দেবরের। তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে শনিবার সকালে মারা যান তিনি।
একসাথে পরিবারের দুই সদস্যদের মৃত্যুতে অসহায় হয়ে পড়েছেন পরিবারের অন্য সদস্যরা। এলাকায় বয়ছে শোক। এমনটায় জানিয়েছেন নিহতের দুলাভাই মোহাম্মদ বোরহান উদ্দিন। তিনি বলেন, শনিবার আসরের নামজের পর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ