Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে মির্জা ফাউন্ডেশনের উদ্যোগে অর্ধশতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৪:৫২ পিএম

বিশ্বজুড়ে মহামারী করোনাভাইরাসের আঘাতে মানবসভ্যতা আজ বিপন্ন। অদেখা এই ভাইরাসের কাছে এখন পুরো বিশ্ব বিধ্বস্ত। এই মহা দুর্যোগে পুরো টাঙ্গাইল জেলায় চলছে লকডাউন। সরকারি-বেসরকারি অফিস, ব্যবসা প্রতিষ্ঠান সবকিছু বন্ধ থাকায় কর্মহীন মানুষ এখন গৃহবন্দী হয়ে অলস সময় পাড় করতে হচ্ছে। আর এমন পরিস্থিতিতে মধ্যবিত্ত থেকে নিম্ন মধ্য বিত্ত রয়েছেন চরম সংকটে। এ অবস্থায় মানবিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন টাঙ্গাইলের মির্জা ফাউন্ডেশন।
শনিবার (১৮ এপ্রিল) টাঙ্গাইল শহরের পাড় দিঘুলিয়া এলাকায় অর্ধশতাধিক মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয় ফাউন্ডেশনের সদস্যরা।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলোÑ ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও এক কেজি তেল।
মির্জা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা মাসুদ রুবল জানান, আমাদের সামর্থ্য অনুযায়ী আমরা মধ্যবিত্তদের পাশে দাড়িয়েছি। আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, সমাজের বিত্তবানরা এই সংকটকালীন সময়ে নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে এই সংকটের মোকাবেলা করা যাবে বলে মনে করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ