Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে করোনার প্রভাবে কর্মহীন মানুষের মাঝে ইমাম-মুসল্লিদের ত্রাণ বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৪:০৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ছনকান্দা বাজার জামে মসজিদের ইমাম ও মুসল্লিদের যৌথ উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ১২০ জন মানুষের মাঝে আজ শনিবার সকালে মসজিদ প্রাঙ্গণে ত্রাণ বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, ছনকান্দা বাজার জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা মুহিউদ্দিন, ব্যবসায়ী আলহাজ্ব ফজলুল হক, দলিল লেখক আলহাজ্ব আব্দুস শহীদ, ঠিকাদার মো. ফয়জুল করিম কিসলু প্রমুখ।

উল্লেখ্য, ইমাম ও খতীব হাফেজ মাওলানা মুহিউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফজলুল হক, দলিল লেখক সমিতির সভাপতি আব্দুস সাত্তার, দলিল লেখক আলহাজ্ব আব্দুস শহীদ, ঠিকাদার মো. ফয়জুল করিম কিসলু, আলহাজ্ব আবু বকর, আব্দুস সালাম, রুহুল আমিন ও মাস্টার আব্দুস সুবহানের যৌথ অর্থায়নে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ হিসেবে প্রতিজনকে ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, আধা লিটার তেল ও ১টি করে সাবান দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ