Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে নমুনা সংগ্রহ ৫১ জনের মধ্যে ৪০ জনই করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৩:৪৬ পিএম

১৭ এপ্রিল জেলায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৪০ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৩০১ জন। আর এখন পর্যন্ত জেলায় মোট ৭০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ৩০১ জনের ফলাফলে পজিটিভ এসেছে। নারায়ণগঞ্জ জেলায় এখন পর্যন্ত মারা গেছে ২৪ জন।

সবশেষ ১৮ এপ্রিল শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত প্রাপ্ত তথ্যে এ পরিসংখ্যান বেরিয়ে এসেছে। তবে সবশেষ ২৪ ঘণ্টায় ৫০ জনের মধ্যে ৪০ জনের শরীরে পাওয়া গেছে করোনা পজেটিভ।নমুনা পরীক্ষার পরে শতকরা গড়ে ৪২ ভাগ রোগীর শরীরে পাওয়া যাচ্ছে করোনা ভাইরাস পজেটিভ। আর শতকরা ৩ দশমিক ৩৯ ভাগ রোগীর মৃত্যু ঘটছে। জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ জন যার গড় হার মাত্র ১ দশমিক ১২ ভাগ।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় জেলায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৪০ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৩০১ জন। আর এখন পর্যন্ত জেলায় মোট ৭০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ৩০১ জনের ফলাফলে পজিটিভ এসেছে। নারায়ণগঞ্জ জেলায় এখন পর্যন্ত মারা গেছে ২৪ জন।

পরিসংখ্যানে দেখা গেছে, করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে কোন মৃত্যু হয়নি; আক্রান্ত হয়েছে ৮ জন, বন্দরে আক্রান্ত ২৩ জন যার মধ্যে মৃত্যু ৪ জন, সিটি করপোরেশন এলাকাতে ২১৮ জন যার মধ্যে মৃত্যু ১৩ জন, রূপগঞ্জে ৫ জন আক্রান্তে ১ জনের মৃত্যু, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৪৪ জন আক্রান্ত ও মৃত্যু ৬ জনের, সোনারগাঁয়ে ৩ জন আক্রান্ত কিন্তু মৃত্যু নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ