Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ফতুল্লা লালপুরের অরুন চন্দ্র দাস

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৩:৪৩ পিএম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ফতুল্লা লালপুরের অরুন চন্দ্র দাস করোনায় আক্রান্ত হয়ে ফতুল্লার লালপুরে অরুন চন্দ্র দাস(৫৫) নামক এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।আজ শনিনার (১৮এপ্রিল) সকাল ৯ টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় তিনি মারা যান।তার স্ত্রী ও পুত্র একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এর আগে ১১ এপ্রিল অরুন চন্দ্র দাস,তার স্ত্রী সবিতা দাস(৪৫) ও পুত্র আকাশ(১৮) কে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ফতুল্লা রিপোটার্স ক্লাবের সভাপতি ও সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি রনজিৎ মোদক জানায়,করোনা সন্দেহে চলতি মাসের ১১ তারিখে অরুন চন্দ্র দাস এবংতার স্ত্রী ও পুত্র কে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।তাদের রিপোর্ট ও করোনা ভাইরাস পজিটিভ আসে।সেখানেই চিকিৎসাধীনবস্থায় আজ( শনিবার) সকাল ৯ টায় তিনি মৃত্যু বরন করেন।তিনি আরো জানান,তার স্ত্রী আাইসিউতে রয়েছে এবং ছেলে অনেকটাই ভালো। মৃত অরুন চন্দ্র দাস সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বলে তিনি জানান।
ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,আজ (সোমবার) সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় অরুন মারা গিয়েছে।এবং ঢাকাতেই তার সৎকার হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ