Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনামুক্ত প্রযোজক করিম মোরানি, ছাড়লেন হাসপাতাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৩:১৩ পিএম

অবশেষে করোনা মুক্ত হলেন বলিউড প্রযোজক করিম মোরানি। শুক্রবার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে করিম মোরানির। এরপর শনিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

করিম মোরানি জানান, ঈশ্বরের অসীম কৃপায় আমি সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারছি। আমি সুস্থ হয়ে বাড়ি ফিরলেও আমাকে এখনও ১৪ জন কোয়ারেন্টাইনে থাকতে হবে। আমি এই কয়েকদিন নিজের ঘর ছাড়া কোথাও বের হবো না।

এদিকে বাবা করিম মোরানি বাড়ি ফিরে আসায় সোশ্যাল মিডিয়ায় বোন, মা-বাবা সহ গোটা পরিবারের একটি ছবি পোস্ট করেছেন করিম মোরানির মেয়ে জোয়া মোরানি।

সেখানে জোয়া লিখেছেন, বাবা বাড়ি ফিরে এসেছেন আমরা এখন গোটা পরিবার করোনা মুক্ত। তবে এটা একটা অদ্ভুত অভিজ্ঞতা। এক্ষত্রে আমাদের তিন জনেরই তিনরকম অভিজ্ঞতা। তিনজনের করোনার লক্ষণগুলিও আলাদা। আমার বাবার গত ৯ দিনে কোনও লক্ষণই ধরা পড়েনি। তবুও রিপোর্ট পজেটিভ এল। আমার বোন (শাজা মোরানি) গত ৬দিন ধরে জ্বর আর মাথা যন্ত্রণা ছিল। আর আমার জ্বর, সর্দি,কাশি, শ্বাসকষ্ট সবই ছিল।

প্রসঙ্গত, করিম মোরানি শাহরুখের চেন্নাই এক্সপ্রেস, রা-ওয়ান সহ একাধিক সিনেমার প্রযোজক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ