Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে লকডাউন না মানায় পুলিশের অভিযান

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৩:০৬ পিএম

ঝালকাঠি সদর উপজেলাকে লকডাউন ঘোষণা করা হলেও, মানুষ তা মানছে না। গ্রামের মানুষ শহরে বের হয়ে অযথা ঘোরাফেরা করছেন। অনেকে আবার যানবাহন নিয়েও প্রবেশ করছেন বিভিন্ন সড়কে। শহরে অনেক এলাকায় এখনো ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখতে দেখা গেছে। পুলিশ আসলেই সাটার টেনে বন্ধ করা হয়। আবার পুলিশ চলে গেলে অর্ধেক সাটার খুলে বেচাকেনা করছেন ব্যবসায়ীরা।
এ অবস্থায় সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য আজ শনিবার সকালে বিষেশ অভিযান চালিয়েছে জেলা পুলিশ। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শহরে মানুষের উপস্থিতি রোধ করা হয়। জেলায় এক ইউপি সদস্যসহ চার জনের করোনা সনাক্ত হওয়ার পরে সদর উপজেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন। এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেটের একটি টিম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ২৯ জনকে ২৯ হাজার ১০০ টাকা জরিমানা করে।
পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, মানুষ বিনা কারণে ঘর থেকে বের হচ্ছে। তাঁরা পরিস্থিতি বুঝতে পারছে না। এ অবস্থায় তাদেরকে ঘরের মধ্যে রাখার জন্য আমরা রাস্তায় পাহারা দিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ