Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় চাউলিয়া ইউনিয়নে ৫ শত কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ২:০৭ পিএম

মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নে শুক্রবার ৫’শ কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নের্তৃবৃন্দ। এর মধ্যে সরকারিভাবে ১৪০টি পরিবার, স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের উদ্যোগে ২০০ পরিবার এবং ইউপি চেয়ারম্যান হাফিজার রহমানের উদ্যোগে ১৬০ টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চাউলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজার রহমান জানান, করোনার প্রভাবে কর্মহীন দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। আমার ইউনিয়নে দিনমজুর ও খেটে খাওয়া মানুষের সংখ্যা অনেক বেশি হওয়ায় ত্রাণ বিতরণে হিমশিম খেতে হচ্ছে। আজ শুক্রবার স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের উদ্যোগ, তার ব্যক্তিগত উদ্যোগের পাশাপাশি সরকারিভাবে পাওয়া ত্রাণসহ মোট ৫শত দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সরকারিভাবে শুধু চাল দেয়া হলেও তিনি নিজ উদ্যোগে পরিবার প্রতি ৫ কেজি চালের সাথে ডাল, তেল, লবণ ও আলু দিয়ে তালিকা অনুযায়ী প্রতি বাড়িতে গ্রাম পুলিশ ও আনছারদের মাধ্যমে বিতরণ করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ