Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে প্রথম সনাক্ত করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ২:০৪ পিএম

চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় প্রথম সনাক্ত করোনা রোগী সুজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।শনিবার(১৮এপ্রিল) সকাল ৭টায় সে বাড়ি পৌছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন । সুজনই চাঁদপুর জেলায় প্রথম করোনা রোগী হিসেবে সনাক্ত
করোনায় আক্তান্ত সুজন(৩২) বছর বয়সী ওই যুবকের পৈত্রিক বাড়ি রংপুরে। নারায়ণগঞ্জের লঞ্চঘাট সংলগ্ন একটি গেঞ্জির হোসিয়ারিতে চাকুরি করতো। গত ৫ এপ্রিল সন্ধ্যায় জ্বর নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় হানির পাড় তার শ্বশুর বাড়িতে চলে আসে। সে আসলে এলাকায় মানুষ তাকে বাধা দেয়।
সন্দেহভাজন রোগী হিসেবে গত ৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। ৯ এপ্রিল তার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ বলে জানা যায়। ১২ এপ্রিল সুজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সে চিকিৎসা নেওয়ার পর ১৭ এপ্রিল হাসপাতার ত্যাগের ছাড়পত্র দেওয়া হয়। বর্তমানে তার করোনা ভাইরাস নেগেটিভ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন জানান, করোনায় আক্তান্ত সুজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে তার করোনা ভাইরাস নেগেটিভ। সে এবং তার স্ত্রীকে ২ সপ্তাহ বাড়িতে থাকতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ