Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৈশাখে স্বস্তির বৃষ্টি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনা আতঙ্কে মানুষ গৃহবন্দি। গতকাল শুক্রবার দুপুরে এ সময় হঠাৎ আকাশ কালো করে বজ্র গর্জনের সাথে চট্টগ্রামে তপ্ত বৈশাখে স্বস্তির বৃষ্টি নামে। যদিও ফাঁকা সুনসান চট্টগ্রাম নগরীর রাস্তাঘাটে বৃষ্টিতে ভেজার মতোও তেমন লোকজন বাইরে ছিলেন না। এদিকে গতকাল সিলেট, চট্টগ্রাম ও রংপুর বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টিপাত হয়েছে। সর্বোচ্চ বৃষ্টিপাত হয় সিলেটে ৭৭ মিলিমিটার।
আজ (শনিবার) সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘণ্টার পূর্বাভাসে জানা গেছে, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, রংপুর ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা থেকে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। কোথাও কোথাও শিলাবৃষ্টি হতে পারে।
ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, খুলনা, যশোর, চুয়াডাঙ্গা, সাতক্ষীরার উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বইছে এবং তা অব্যাহত থাকতে পারে। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল যশোরে ৩৮ ডিগ্রি সে.। ঢাকায় সর্বোচ্চ ৩৩.৫ ও সর্বনিম্ন ২৫.৪ ডিগ্রি সে.। আগামী ৪৮ ঘণ্টায় বিক্ষিপ্ত বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টি

৫ অক্টোবর, ২০২২
১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ