Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে এক সিনিয়র নার্সকে ‘ঘাড় ধাক্কা’ দিয়ে বাসা থেকে বের করে দেয়ার হুমকি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৫:২৯ পিএম

সিলেটে এক সিনিয়র নার্স সাবিনা ইয়াসমিকে বাসা ছেড়ে দিতে বাসার মালিকের পক্ষে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। স্বেচ্ছায় বাসা না ছাড়লে লোক দিয়ে ঘাড় ধাক্কা দিয়ে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ্ওই নার্স ও তার পরিবারের লোকজনকে বের করে দেওয়ার হুমকি দে যুক্তরাজ্য প্রবাসী বাসার মালিক জাকির আহমদের ভাতিজা। পরে পুলিশ ও ভ্রাম্যমান আদালত গিয়ে বাসার মালিকের ভাতিজা সাজু আহমদকে সতর্ক করেছে। শুক্রবার নগরীর নবাব রোডের ঝর্ণা ভিলায় এ ঘটনা ঘটে।
সাবিনা ইয়াসমিন জানান, মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন তিনি । ছুটিতে থাকাবস্থায় তার এক সহকর্মীকে দিয়ে বাসাটি ভাড়া নেন। ছুটি শেষে বৃহস্পতিবার সকালে তার স্বামী, পাঁচ মাসের বাচ্চা ও কাজের ছেলেকে নিয়ে বাসায় উঠেন তিনি । বিকেলে বাসার কেয়ারটেকার রুবেল মিয়া এসে তাকে বাসা ছেড়ে দেওয়ার জন্য চাপ দেন। বিষয়টি তিনি পুলিশ ও জেলা প্রশাসনকে অবগত করেন। রাতে ভ্রাম্যমান আদালত গিয়ে বাসার কেয়ারটেকার ও নিচতলায় বসবাসরত মালিকের ভাতিজা সাজুকে সতর্ক করে আসে। কিন্তু শুক্রবার সকাল থেকে ফের বাসা ছাড়ার জন্য চাপ দিতে থাকেন সাজু। বিকেল চারটার মধ্যে বাসা ছেড়ে না দিলে লোক ডেকে ঘাড় ধাক্কা দিয়ে বাসা থেকে বের করে দেওয়ার হুমকি দেন তিনি। হুমকির বিষয়টি পুণরায় পুলিশ ও জেলা প্রশাসনকে অবগত করলে বিকেল ৪টার দিকে ওই বাসায় যায় ভ্রাম্যমান আদালত। এরপর ওই নার্সকে আর বাসা ছাড়ার জন্য চাপ দেওয়া হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে চুড়ান্তভাবে সতর্ক করে ভ্রাম্যমান আদালত। এসএমপির কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া জানান, ওই নার্সকে বাসা ছাড়তে চাপ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • md monjur Ahmed ১৭ এপ্রিল, ২০২০, ৫:৫২ পিএম says : 0
    জেলা প্রশাসন খুব একটা ভালো একটা কাজ করতে আমি জেলা প্রশাসনকে ধন্যবাদ জানায়
    Total Reply(0) Reply
  • md monjur Ahmed ১৭ এপ্রিল, ২০২০, ৫:৫২ পিএম says : 0
    জেলা প্রশাসন খুব একটা ভালো একটা কাজ করছেন আমি জেলা প্রশাসনকে ধন্যবাদ জানায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ