Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুমেক হাসপাতালের আইসোলেশনে থাকা দু’জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ২:৫৯ পিএম

খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশনে থাকা কয়েক ঘন্টার ব্যবধানে দু’জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশনে থাকা (২৪) এক যুবকের মৃত্যু হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার বাড়ি মহানগরের লবণচরায়।

এর কয়েক ঘন্টা পরে আইসোলেশনে থাকা (১০) এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। ভোরে তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। তার বাড়ি খুলনার রূপসা উপজেলার কাজদিয়া গ্রামে।
খুমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পয়েন্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, করোনা সাসপেক্টটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়া যুবক অ্যাজমা রোগী ছিলেন। শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো বলেন, এদিকে রূপসার কাজদিয়া এলাকার একটি শিশু শ্বাসকষ্ট নিয়ে ভোরে করোনা সাসপেক্টটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়। দুপুরে তার মৃত্যু হয়েছে। সে শ্বাসকষ্টের রোগী ছিল। তারপরও করোনা আক্রান্ত ছিল কিনা তা জানার জন্য তার নমুনা পরীক্ষা করা হচ্ছে। ইতোমধ্যে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ