Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাহায্য নয়, দরিদ্রদের উপহার দিলেন পপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৯:৩৭ পিএম

বিশ্বব্যাপী হানা দিয়েছে মহামারি করোনা ভাইরাস। যার প্রভাবে বাংলাদেশও কাঁপছে। আক্রান্তের সংখ্যার সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিল। এই সংকটকালীন সময়ে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা।

দেশের এই সঙ্কটময় সময়ে অসহায়দের সহায়তায় আরও আগেই নাম লিখেয়েছেন চিত্রতারকা সাদিকা পারভীন পপি। তারই ধারাবাহিকতায় নববর্ষের প্রথম দিনে দরিদ্রদের সাহায্যে আবারও এগিয়ে এসেছেন তিনি। তবে এই সাহায্যকে পপি সাহায্য বলতে নারাজ। পপিরি ভাষায় এটা দরিদ্রদের জন্য তার তরফ থেকে নববর্ষের উপহার।

জানা গেছে, গত মঙ্গলবার (১৪ এপ্রিল) নিজ শহর খুলনায় অসহায় ১১’শ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন পপি। এদিন খুলনার শিববাড়ি মোড়, ইব্রাহিম মিয়া রোড, হাছানবাদ, খালিশপুর, বিএল কলেজ এলাকা এবং বৈকালীতে নিজে উপস্থিত থেকে সবার হাতে খাদ্যসামগ্রী তুলে দেন জাতীয় চলচ্চিত্র পুরাস্কার জয়ীেএ অভিনেত্রী।

বিষয়টি নিয়ে পপি গণমাধ্যমে বলেন, ‘যেহেতু আমি এলাকায় আছি। তাই সামর্থ্য অনুযায়ী যতটা সম্ভব অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। নিজের এলাকায় থাকতে পেরে নিম্ন আয়ের মানুষের অবস্থা কাছ থেকে দেখেছি। তারা কাজেরও সুযোগ পাচ্ছেন না, আর দুঃখগুলো কারও সঙ্গে শেয়ারও করতে পারছেন না। তারা খুবই অসহায় হয়ে পড়েছেন। তাই দায়িত্ব মনে করেই সেই সব অসহায় মানুষদের কিছু উপাহর দিয়েছি।’

উল্লেখ্য, গত এক মাস ধরে জন্মস্থান খুলনায় অবস্থান করছেন পপি। জমি সক্রান্ত ঝামেলা মেটাতে গতমাসে পরিবার নিয়ে খুলনা গিয়েছিলেন পপি।এরইমধ্যে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সরকার থেকে ঘোষণা আসে এক জেলা থেকে অন্য জেলায় প্রবেশ নিষিদ্ধের। যার ফলে পরিবার নিয়ে ঢাকা ফেরা হয়নি এই অভিনেত্রীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ