Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৮:০৯ পিএম

বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি শেখ নুরুল ইসলাম (৬৫) বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেল পৌনে ৬টার দিকে সে মারা যায়। এর আগে দুপুর দুইটার দিকে শ^াস কষ্ট, হার্ট ও লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে আসেন। শ^াস কষ্ট থাকায় তাকে চিকিৎসকরা আইসোলেশনে রাখার নির্দেশ দেন।
নিহত শেখ নুরুল ইসলাম সদর উপজেলার বারুইপাড়া গ্রামের রায়পাড়া এলাকার মৃত আব্দুল অহেদ শেখের ছেলে।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, দুপুর ২টার দিকে বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগে ওই বৃদ্ধকে নিয়ে আসেন তার স্বজনরা। পেট ফাপার সাথে তার শ^াস কষ্টও ছিল। আমরা তাকে আইসোলেশনে ভর্তি করি এবং করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করি। বিকেলে তিনি মারা যান। ওই বৃদ্ধ করোনায় আক্রান্ত কিনা এই বিষয়টি নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় তার মরদেহ পরিবারের কাছে পৌছে দেওয়া হবে।
তিনি আরও বলেন, অসুস্থ্য থাকায় ওই বৃদ্ধ দু’দিন ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। আলট্রাসনো রিপোেের্ট তারা জানতে পারেন তিনি লিভারের গুরুত্বর সমস্যায় ভুগছেন। তাই বৃদ্ধের স্বজনরা তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালে ভর্তির সময় পরিবারের লোকেরা বিষয়টি চিকিৎসকদের কাছে গোপন রেখেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ