Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট করোনা আক্রান্ত ট্রাক চালক সহ ২৩টি বাড়ি লকডাউন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:৫২ পিএম

সিলেটের জৈন্তাপুরে করোনাভাইরাসের প্রথম এক রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে ভর্তি করা হয়েছে সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালে। তার পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেইনন্টানে রাখা হয়েছে এবং তাদের শরীর থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে প্রেরণ করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে। আক্রান্ত ব্যাক্তির বাড়িসসহ আশপাশের ২৩টি বাড়ী লকডাউন করে রাখা হয়েছে। স্থানীয় উপজেলা প্রশাসন সূত্র জানায়, আক্রান্ত ব্যক্তি পরিবহন শ্রমিক। বেশ কয়েক দিন থেকে ট্রাক দিয়ে সিলেট-ঢাকা- নারায়নগঞ্জে মালামাল নিয়ে যাতায়াত করেছে। ১০ এপ্রিল বাড়ীতে আসার পর উপজেলা প্রশাসন খবর পেয়ে তার ঘরটি লকডাউন করে এবং ১৩ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর পজেটিভ রিপোর্ট আসে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ আমিনুল হক সরকার বলেন, লকডাউন করা হয়েছে আক্রান্ত ব্যক্তির বাড়ীসহ আশপাশের ২৩টি বাড়ী।
জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন জানান, অন্য কোন জেলা থেকে জৈন্তাপুরে উপজেলায় কেউ প্রবেশ করলেই হোম কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ