Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে চার করোনা রোগী শনাক্ত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:০১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় চার জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার ওই চার জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায় বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যসচিব ডাঃ নুরুল হুদা খান।

জানা যায়, ১১ এপ্রিল শনিবার প্রথম আক্রান্ত ১ নারীর করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ সেম্পল সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে প্রেরণ করে। ১২ এপ্রিল ওই নারীর দেহে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় উপজেলার আঠারবাড়ী ইউনিয়ন লকডাউন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন। পরে ওই আক্রান্ত নারীর পরিবার ও প্রতিবেশিসহ ৮জনের নমুনা সংগ্রহ করে মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে বৃহস্পতিবার আক্রান্ত ওই নারীর পরিবারে ৩ জন ও প্রতিবেশি ১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
এ বিষয়ে ডাঃ নুরুল হুদা খান বলেন, ঈশ্বরগঞ্জে প্রথম আক্রান্ত নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হলে। পরে ওই আক্রান্ত নারীর পরিবার ও প্রতিবেশিসহ ৮জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে আক্রান্ত ওই নারীর পরিবারে ৩ জন ও প্রতিবেশি ১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ