Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে সংক্রমণ বাড়ছে আক্রান্ত ৩ পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৫:২০ পিএম

চট্টগ্রাম মহানগর ও জেলার ১৫ এলাকায় ৩২ জনের করোনা সংক্রমণ পাওয়া গেছে। তিন পুলিশসহ এক দিনে আক্রান্ত হয়েছে পাঁচ জন। এ পর্যন্ত চার জনের মৃত্যু হয়েছে। বাকি ২৮ জন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন।
নগর পুলিশের কর্মকর্তারা জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার প্রতিরোধের সামনের কাতারে রয়েছে পুলিশ। ইতোমধ্যে পুলিশ বাহিনীর তিন সদস্য আক্রান্ত হয়েছেন। তিন জনই মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগের কনস্টেবল। তারা চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশনে আছেন। তাদের অবস্থা ভালো এবং তাদের মনোবলও অটুট রয়েছে বলে জানান নগর পুলিশের কর্মকর্তারা।
বৃহস্পতিবার এক বিবৃতিতে পুলিশ কমিশনার মাহাবুবর রহমান ওই তিন পুলিশ সদস্যের সাথে গোটা পুলিশ বাহিনী রয়েছে বলেও জানান। তিনি তাদের দ্রুত সুস্থতা কামনা করেন। জীবনের ঝুঁকি নিয়ে পুলিশ সদস্যরা জনগণের পাশে থাকবে বলেও জানান তিনি।
এদিকে সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, চট্টগ্রাম মহানগরীতে ১৯জন এবং জেলায় ১৩ জন রোগী পাওয়া গেছে। নগরীর দামপাড়ায় তিন পুলিশ সদস্যসহ পাঁচ জন, সাগরিকায় একই পরিবারের পাঁচ জন সহ ছয় জন, সরাইপাড়া, হালিশহর, ফিরিঙ্গিবাজার, ইস্পাহানী-গোলপাহাড়, পাহাড়তলী-সিডিএ মার্কেট, উত্তর কাট্টলী এবং বন্দর-নিমতলা এলাকায় এক জন করে রোগী পাওয়া গেছে।
এছাড়া জেলার সাতকানিয়া ইছামতি আলীনগরে আট জন, সীতাকু- শহরের গোডাউন রোডে এক জন, পটিয়ায় দুই জন এবং বোয়ালখালীর সরোয়াতলী ও আনোয়ারার ওষখাইনে এক জন করে মোট ১৩ জন করোনা রোগী পাওয়া গেছে। তাদের মধ্যে নগরীর হালিশহর, নিমতলা, সাতকানিয়া ও পটিয়ায় এক জন করে চার জনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ