Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যক্তিগত অর্থায়নে এমপি বিএইচ হারুন ২০০০ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৫:১৬ পিএম | আপডেট : ৬:১৩ পিএম, ১৬ এপ্রিল, ২০২০

সংসদ সদস্য বজলুল হক হারুন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে ব্যক্তিগত অর্থায়নে সাহায্য অব্যাহত রেখেছেন । নভেল করোনা ভাইরাসের মহামারী রোধে সমস্ত দেশে অঘোষিত লকডাউন করার ফলে মধ্যবিত্ত, নিম্মমধ্যবিত্ত ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন এমপি বিএইচ হারুন। রাজাপুর ও কাঁঠালিয়ায় স্বল্প আয়ের ও অসহায় মানুষের জীবন স্থবির হয়ে পড়ায় মানুষ যখন দিশেহারা তখনই দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের মুখে দুমুঠো অন্ন তুলে দেয়ার জন্য গতকাল ও আজ সকাল থেকে রাজাপুর-কাঁঠালিয়া উপজেলা সবকটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে মানবতার মা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে এমপি বিএইচ হারুনের নিজস্ব তহবিল হইতে তার সংসদীয় এলাকার ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য হস্তান্তর করা হয়। বজলুল হক হারুন এমপির পক্ষে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন তার ভাই ৪নং গালুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃমজিবুল হক কামাল।

আর এই বিপদের সময়ে বরাবরের মতো ঝালকাঠি-১(রাজাপুর-কাঁঠালিয়া) উপজেলার বিপদগ্রস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন আলহাজ্ব বজলুল হক হারুন এমপি।

উল্লেখ্য করোনা ভাইরাসের সংক্রমন হতে রক্ষা পেতে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকা ও হোম কোয়ারান্টাইনে থাকা মধ্যবিত্ত, নিম্মমধ্যবিত্ত ও অসচ্ছল ও অসহায় ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, আলু, তৈল ও সাবান রয়েছে বলে আমাদের নিশ্চিত করেছেন এমপি বিএইচ হারুন এর অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃমাহমুদুল হাসান মাহমুদ।

এ বিষয়ে সাংসদ বজলুল হক হারুন বলেন,বিশ্ব ব্যাপী ছড়িয়া পড়া নভেল করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সচেতন থাকতে হবে। এবং মহান আল্লাহ রাব্বুল আলামিনের ইচ্ছায় সরকারের গৃহীত প্রতিটি পদক্ষেপ মেনে চললে আমরা নভেল করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারবো ইনশাআল্লাহ। এছাড়াও তিনি জনগনকে অনুরোধ করেন সুরক্ষিত থাকতে হলে ঘরে থাকার পাশাপাশি সরকারের নির্দেশনা গুলো মেনে চলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ