Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত অভিনেত্রী নুসরাতের বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৫:১১ পিএম

এর আগে বলিউডে করোনার থাবা পড়েছে। আক্রান্ত হয়েছেন জনপ্রিয় প্রযোজক করিম মোরানি ও তার দুই মেয়ে জোয়া এবং সাজা মোরানি। এবার আক্রান্ত হলেন কলকাতার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের বাবা। তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে বলে জানা যায়। সরকারি নির্দেশিকা মেনে অভিনেত্রীর মা ও বোনকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হল।

সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই ডায়াবেটিস রয়েছে সাংসদের বাবার। এমতবস্থায় ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে তারপরই করোনা চিকিৎসা শুরু করবেন তারা।

মঙ্গলবার, রিপোর্টে সংক্রমণ পাওয়ার পরই তা পাঠানো হয়েছে স্বাস্থ্য ভবনে। তবে বিভিন্ন সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন, তার বাবার শ্বাসকষ্ট নেই এবং বিদেশে যাওয়ারও কোনও ইতিহাস নেই। তবে আগের অবস্থার থেকে এখন ভাল রয়েছেন তিনি। সরকারি নির্দেশ মেনেই চলবেন তারা।

গত ১৩ এপ্রিল জ্বর, সর্দিকাশি নিয়ে বাইপাসে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে জানা গেছে, তার অবস্থা এখন স্থিতিশীল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ