Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ মহানগর যুবলীগের খাদ্যসামগ্রী পাচ্ছে ৫ হাজার পরিবার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৪:৩৫ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহ মহানগর যুবলীগ। প্রথম ধাপে এক হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পর আবারও ময়মনসিংহ নগরের অসহায় এমন ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে আহবায়ক শাহীনূর রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা।
বৃহস্পতিবার পর্যন্ত মসিকের ৩৩ টি ওয়ার্ডের মধ্যে ১৫ টি ওয়ার্ডে আড়াই হাজারের বেশী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়েছে। আর বাড়ি বাড়ি এসব বিতরণ করছেন আহবায়কের নিজস্ব স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা।
মহানগর যুবলীগের আহবায়ক শাহীনূর রহমান বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই দুঃসময়ে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিলের আহবানে ও মসিক মেয়র ইকরামুল হক টিটুর সার্বিক সহযোগীতায় সাধারণ মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এজন্য গঠিত ওয়ার্ড ভিত্তিক কয়েকটি টিম বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। যতদিন এ দুর্যোগ থাকবে ততদিন ধাপে ধাপে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ