Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মধ্যবিত্তদের ঘরে খাবার নিয়ে নোয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৪:০৯ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে নোয়াখালীর সদর উপজেলায় জনসচেতনতায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার। শুধু করোনা মুক্ত পরিবেশ সৃষ্টিতেই নয়, তিনি কাজ করছেন মনবতার সেবায়ও।

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে নিজ গৃহে অবস্থান নেওয়ায় মধ্যবিত্ত পরিবারে দেখা দিয়েছে খাদ্যের চরম সংকট। এদের অনেকেই লোকলজ্জায় ত্রাণের জন্য কোথাও যেতে পারছে না। রাতের আঁধারে এমন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন ইউএনও আরিফুল ।

বুধবার মধ্য রাতে নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া, এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া ও সোনাদিয়া গ্রামের অর্ধশতাধিক মধ্যবিত্ত পরিবারে এ ত্রাণ পৌঁছে দেন তিনি। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, আলু ও তেল।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার বলেন, করোনা পরিস্থিতি সম্পূর্ণরুপে নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত সরকারি এই খাদ্য সহায়তা তালিকাভুক্ত সকল পরিবারের জন্য অব্যাহত থাকবে। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে বসানো হয়েছে গ্রাম পুলিশদের চেক পোষ্ট। বিভিন্ন স্থানে মাস্ক, সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ