Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসচ্ছল পরিবারের মাঝে ভোলা বিচার বিভাগের খাদ্য উপহার সামগ্রী বিতরণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৪:০৩ পিএম

ত্রাণ নয় খাদ্য উপহার সামগ্রী নিয়ে ভোলার বিচার বিভাগের মাস্টার রুল ও অসচ্ছল কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন জেলা জজ ড.এ.বি.এম.মাহমুদুল হক ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক।

সকাল ১০ টায় এসব সামগ্রী বিতরন করা হয়।বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ২৬ মার্চ থেকে বাংলাদেশ সরকার সাধারণ ছুটি ঘোষণা করেন। দৈনিক মজুরি হারে কর্মরত ও আর্থিকভাবে অস্বচ্ছল কর্মচারীদের কথা চিন্তা করে তাদের মাঝে চাল,ডাল, তেল নিত্য প্রয়োজনীয় পন্যসহ নগদ টাকা বিতরণ করেন ভোলার জাজশীপ এবং বিচার বিভাগ কর্মচারী এসোসিয়েশন ভোলা। এসময় কোন প্রকার ছবি তুলতে দেননি জেলা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট। এই উপহার সামগ্রী বিতরণ কালে ভোলার জেলা জজ ড.এ.বি.মাহমুদুল হক ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক এর সাথে ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফরিদ আলম ও বিচার বিভাগ কর্মচারী এসোসিয়েশন ভোলা সাখার সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ