Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে প্রতিবন্ধী, দরিদ্র কৃষকদের মাঝে খাদ্য,বীজ ও সার বিতরণ

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:৫৬ পিএম

মীরসরাইয়ে বেসরকারি উন্নয়ন সংস্থা অপকার উদ্যোগে পিকেএসএফের সহায়তায় প্রতিবন্ধী, অটিজম ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী, দরিদ্র কৃষকদের মাঝে সবজী, ধান বীজ ও সার এবং সাংবাদিক, পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে অপকার প্রধান কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী ও সার, বীজ বিতরণ করেন অপকার নির্বাহী পরিচালক মো. আলমগীর। এসময় আরো উপস্থিত ছিলেন দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব।

এ ব্যাপারে অপকার নির্বাহী পরিচালক মোঃ আলমগীর জানান, বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বেসরকারি উন্নয়ন সংস্থা অপকার উদ্যোগে এ পর্যন্ত পল্লী চিকিৎসক, প্রশাসন ও সাংবাদিকদের মাঝে ৫শ পিচ পিপিই, ৫শজন প্রতিবন্ধী অটিজম মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং ৫শ জন দরিদ্র কৃষকের মাঝে সবজী, ধান বীজ ও সার বিতরণ করেছি। এছাড়া ১ লক্ষ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে ছিটানো, লিফলেট বিতরণ করেছে অপকা। আমরা কর্মহীন, দরিদ্র, অটিজম, প্রতিবন্ধী মানুষদের জন্য কাজ করে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ