Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় দেবদুলাল বসু পল্টুর পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:৩৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিশিষ্ট সমাজ সেবক আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টুর পক্ষ থেকে করোনা আতংকিত গৃহবন্দী কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতল করা হয়েছে।

আজ বৃহস্পতিবার উপজেলার বাঁধাবারই ও রাম-শীল ইউনিয়নের জনসাধারণের মঝে তার পক্ষে এসব সামগ্রী বিতরণ করেন আওয়ামীলীগ নেতা আতিকুজ্জামান বাদল, ইউপি সদস্য রেজাউল খান,রামশীল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শ্যমল কান্তি বিশ্বাস, ইউপি সদস্য মৃনাল কান্তি জয়ধর, জগন্নাথ বিশ্বাস,শিক্ষক অনিকেত পান্ডে,যুব নেতা সুমন বোস,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা শিশির দাস,তিতুমির কলেজ ছাত্রলীগ নেতা সম্পদ বাড়ৈ,মাহাবুব আলম জুম্মন,লিমন হালদার,অনুপ হালদার মনা, রতন বালা বিপ্লব বসু প্রমুখ। তার নিজস্ব অর্থ দিয়ে খাদ্যসামগ্রী ক্রয় করে সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে বলে বিতরণ কারিরা জানিয়েছেন। এর আগে রাধাগঞ্জ ও কলাবাড়ি ইউনিয়নের জনগনের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ