Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ঢাকা-নারায়নগঞ্জ ফেরত তিন পরিবার হোম কোয়ারেন্টিনে

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:১৫ পিএম

গফরগাঁওয়ে ঢাকা-নারায়নগঞ্জ ফেরত তিনটি পরিবারকে করোনা ভাইরাস সংক্রমন রোধে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার বিকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম পরিবার তিনটির ফিরে আসার খবর পেয়ে লোকজন নিয়ে ছুটে যান এবং তাদের সাথে কথা বলে ১৪দিন হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেন। এ সময় তিনটি বাড়িতেই সতর্কতামূলক লাল নিশান টানিয়ে দেওয়া হয় আজ বৃহস্পতিবার।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার উপজেলার রাওনা ইউনিয়নের ধোপাঘাট গ্রামের ইসহাক নারায়নগঞ্জ থেকে গ্রামে ফিরে আসেন। একই গ্রামের কাইয়ুম ও পাশের দীঘা পুলিয়াদী গ্রামের মিথুন একই দিন ঢাকা থেকে গ্রামে ফিরে আসেন। এ অবস্থায় করোনা ভাইরাস সংক্রমন আশংকায় গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক দেখা দেয়। খবর পেয়ে রাওনা ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম লোকজন নিয়ে ছুটে যান এবং ফিরে আসা ব্যক্তি ও পরিবারের সাথে কথা বলে ১৪দিন তাদের হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ করেন। পরে তিনটি বাড়িতেই সতর্কতামূলক লাল নিশান টানিয়ে দেওয়া হয়।
ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, মানুষ বোঝতে চায়না। সচেতনতার খুবই অভাব। অনেক বুঝিয়ে তাদের ১৪দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেছি। তিনটি পরিবারেই খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ