Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর ভ্রাম্যমাণ চিকিৎসা ক্যাম্প শুরু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:০৭ পিএম

লক্ষ্মীপুরে বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা সিএমএস এর উদ্যোগে ভ্রাম্যমাণ চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

ক্যাপ্টেন মোঃ রাহাত খানের নেতৃত্বে ১৬ এপ্রিল জেলা শহরের চকবাজার এলাকায় ক্যাপ্টেন ডা: সাকিবুর রহমান বিভিন্ন রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। এসময় রোগীদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে ওষুধ বিতরণ করা হয়।সেনাবাহিনীর অন্যান্য সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

অপর দিকে বৃহস্পতিবার দুপুর ২টা থেকে জেলার রামগঞ্জ উপজেলার বেড়িবাজার আইডিয়াল স্কুলে সেনাবাহিনীর অপর আরেকটি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাপ্টেন মোঃ রাহাত খান জানান, ভ্রাম্যমাণ চিকিৎসা সহায়তা ক্যাম্পে সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় গরিব দুস্থ নারী-পুরুষদের ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ওষুধ দেয়া হয়। সেনাবাহিনীর ভ্রাম্যমাণ এই স্বাস্থ্য ক্যাম্প থেকে মাইকে করোনা জনসচেতনতা সৃষ্টির প্রচারণাও চালানো হয়। গত ২৫ মার্চ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর ভ্রাম্যমাণ চিকিৎসা ক্যাম্প শুরু হয়। করোনা প্রতিরোধে প্রতিদিন এ ক্যাম্প চালু থাকবে। এছাড়া সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ