Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রায় ১ লাখ দিনমজুরের পাশে শাহরুখপত্নী গৌরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ২:০০ পিএম

করোনা প্রাদুর্ভাবে ভারতজুড়ে লকডাউনের জেরে অসহায় হয়ে পড়েছে দিনমজুর মানুষগুলো। এ পরিস্থিতিতে এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন সমাজের বৃত্তবানদের পাশাপাশি বলিউড তারকারাও।

মুম্বইয়ের বিভিন্ন এলাকার ৯৫ হাজার মানুষের অন্ন সংস্থানের দায়িত্ব নিলেন শাহরুখ খানের স্ত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই হিসেবও দেন গৌরী খান। যার মধ্যে পিম্পড়ি, করমালা চউল, গোরেগাঁও, হনুমান নগর,ভিমনগর, সান্তাক্রুজ, ইন্দিরানর, গোভান্দি-সহ একাধিক এলাকা রয়েছে।

রোটি ব্যাংক ফাউন্ডেশন এবং মীর ফাউন্ডেশনের মাধ্যমে এই খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। তবে এখানেই শেষ নয়। গৌরী জানিয়েছেন এই দুঃসময়ে আরও অনেক কাজ বাকি।

এছাড়াও শাহরুখ খান ও গৌরী খান মুম্বইয়ে নিজেদের চারতলা অফিসকে কোয়ারেন্টাইন করার জন্য় দিয়ে দিয়েছেন। স্বাস্থ্যকর্মী এবং ডাক্তারদের জন্য ২৫০০০ পিপিই কিট দিচ্ছে বলিউড বাদশা শাহরুখ খান

এছাড়াও প্রধানমন্ত্রীর তহবিল ছাড়াও একইসঙ্গে পশ্চিমবঙ্গ ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলেও একাধিক উপায়ে সাহায্যের ঘোষণা করেছেন শাহরুখের প্রোডাকশন হাউস রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, মীর ফাউন্ডেশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ