Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দলমত নির্বিশেষে মানুষের পাশে দাড়াতে হবের-সাদিক রিয়াজ চৌধুরী পিনাক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১:১২ পিএম

দলমত নির্বিশেষে মানুষের পাশে দাড়াতে হবে। নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। দুস্থ, অসহায়, কর্মহীন মানুষদেরকে সহযোগিতা করে করোনা ভাইরাস সংক্রমণ হতে মানবজাতিকে রক্ষার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট আকুতি জানাতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে সহায়তা বা উপহার জনগণের মাঝে পৌছে দিতেই আজকের এ আয়োজন। উপহার পৌছে দিতে গিয়ে কোথাও যেন সামাজিক দূরত্বে বিঘœ না ঘটে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে বিরল উপজেলায় কর্মহীন অসহায় মানুষ ও বিএনপি নিবেদিত তৃণমূল কর্মীদের হাতে খাদ্য সামগ্রী যথাযথভাবে পৌছে দেয়ার দায়িত্ব নিতে হবে। পর্যায়ক্রমে দুস্থ সকলের পাশে পৌছতে হবে।
বৃহষ্পতিবার সকালে বিরলে বিএনপি’র পক্ষ হতে বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছে দেয়ার লক্ষ্যে পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দের হাতে খাদ্য সামগ্রীর উপহার বিতরণী কার্যক্রমের শুভ উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলি বলেন, বোচাগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।
এ সময় বিরল উপজেলা বিএনপি’র আহ্বায়ক বাবুল হোসেন, যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম, সুলতান মাহমুদ, সাদেক আলী, হাসান আলী, মাহবুবুর রহমান মধু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, উপজেলা বিএনপি’র অন্যতম সদস্য মোস্তাফিজুর রহমান আক্কারুল, পৌর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাবেক ভিপি মঞ্জুর রহমান মহবুরসহ পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণী কার্যক্রম উদ্বোধনের লক্ষ্যে পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দকে উপজেলা বিএনপি’র আহ্বায়ক বাবুল হোসেন এর মিলের কনফারেন্স কক্ষে এ আয়োজন করা হয়। উপজেলার ১২ ইউনিয়ন ও ১টি পৌর সভায় ১শ’ করে মোট ১ হাজার ৩ শত প্যাকেট খাদ্য সামগ্রী বিএনপি’র নেতৃবৃন্দ বাড়ী বাড়ী গিয়ে পৌছে দিবে বলে জানাগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ