Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সখীপুরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১০:৪৮ এএম

সখিপুরে জ্বর গলাব্যথা নিয়ে ও বমি করে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার রাত আটটায় উপজেলার কালিয়া ইউনিয়নের ঘোনারচালা উত্তরপাড়ায় তাঁর (২১) মৃত্যু হয়।

করোনা সন্দেহে রাত ১০টার দিকে ওই নারীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দল। বৃহস্পতিবার সকালে তাঁকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে ।আইইডিসিআর থেকে প্রতিবেদন না আসা পর্যন্ত ওই বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য পরামর্শ দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

স্থানীয় ইউপি সদস্য শামসুল আলম জানান, ওই নারীর ঘাটাইল জোড়দিঘী বিয়ে হয়েছে। দুপুরে জ্বর, গলাব্যথা নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আসেন। বিকেলে স্থানীয় গ্রাম্য চিকিৎসক তাঁকে চিকিৎসা দেন। রাত আটটায় তিনি মারা যান। এক উপজেলা থেকে আরেক উপজেলায় এসে মারা যাওয়ায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ওই গৃহবধূর নমুনা সংগ্রহ করে বৃহস্পতিবার সকালে ঢাকায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

সখিপুর এ পর্যন্ত করোনা সন্দেহে ৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বুধবার বিকেল পর্যন্ত ২৯ জনের ফলাফল এসেছে। তাঁদের কেউ করোণায় আক্রান্ত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ