Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে মৃত রাজমিস্ত্রীর করোনাভাইরাস সনাক্ত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১০:৩০ এএম

সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে সর্দি, জ্বর, শ্বাসকষ্ট, ডায়রিয়া ও রক্তবমিতে মারা যাওয়া রাজমিস্ত্রী মো. আক্কাস (৪৮) এর করোনা প্রজেটিভ এসেছে। নিহত আক্কাস কেশারপাড় ইউনিয়নের ৫নং ওয়ার্ড উন্দানিয়া গ্রামের আব্দুল গোফরানের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে আক্কাসের করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান।

তিনি বলেন, গত ১২এপ্রিল রবিবার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান আক্কাস। পরদিন সোমবার মৃত আক্কাস, তার স্ত্রী ও মায়ের শরীর থেকে নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল এন্ড এনফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হয়। তার স্ত্রী ও মায়ের করোনা নেগেটিভ আসলেও আক্কাসের শরীরের করোনা সনাক্ত হয়েছে। মৃতের পরিবারের অন্য সদস্যদের নমুনা বৃহস্পতিবার সকালে সংগ্রহ করা হবে। আক্কাসের মৃত্যুর পর ওই বাড়ীটি লকডাউন ও পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বৃহস্পতিবার সকালে পরিস্থিতি বিবেচনা করে মৃতের পরিবারের সদস্যদের আইসোলেশনেও রাখা হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ