Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে করোনা আক্রান্ত ৩ রোগী ভাল আছেন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৫:৩৩ পিএম

রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত তিনজন রোগী ভাল আছেন। নিজ নিজ বাড়িতে তারা আইসোলেশনে রয়েছেন। সেখানেই তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন করোনা নির্ণয় ও চিকিৎসা কমিটির প্রধান ডা. আজিজুল হক আজাদ।

নিয়মিত ব্রিফিংয়ে বুধবার সকালে ডা. আজাদ সাংবাদিকদের বলেন, সংক্রমিত তিনজনই ভাল আছেন। হাসপাতালে নেয়ার মত অবস্থা হয়নি। তাদের বাড়িতে রেখেই চিকিৎসা পত্রসহ ওষধ পৌঁছে দেয়া হয়েছে। তাদের সঙ্গে সার্বক্ষনিক যোগাযোগ হচ্ছে। আশা করছি বাড়িতে থেকেই তারা সুস্থ্য হয়ে উঠেবেন।

ডা. আজাদ বলেন, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন রোগী ভর্তি রয়েছে। তাদের সংক্রমক ব্যাধি হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামীকাল আরেকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।
রাজশাহীতে এখন পর্যন্ত তিনজন করোনাভাইরাসে আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে। এদের মধ্যে দুইজন পুঠিয়ার ও একনজ বাগমারার। তাদের তিনজনের মধ্যে দুইজন নারায়নগঞ্জ থেকে একজন ঢাকা থেকে এসেছেন।



 

Show all comments
  • Md Rahul Hossain ১৫ এপ্রিল, ২০২০, ৫:৪৮ পিএম says : 0
    যে দেশে চোরের পক্ষে এম পি সে দেশে জন্য আর কি কমনা করবো !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ