Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৯

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৩:৪৪ পিএম

মুন্সীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সদরে ৬৫ বছরের এক বৃদ্ধার , এবং লৌহজং ৭৩ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। টংগীবাড়ীতে নারায়ণগঞ্জে নিহত ৬৫ বছরের এক বৃদ্ধার লাশ দাফন।

জনা যায়, সদর উপজেলার মহাকালি ঢালী বাড়ীর ৬৫ বছরের এক বৃদ্বা এক সপ্তাহ পূর্বে করোনা রোগের উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকে পিতার বাড়ী মুন্সীগঞ্জে আসে। মঙ্গলবার সন্ধ্যায় সে মৃত্যু বরণ করে। লৌহজং উপজেলা থেকে শাহ আলম নামে ৭৩ বছরের এক বৃদ্বকে মঙ্গলবার অসুস্থ অবস্থায় ঢাকা কুর্মিটোলা হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়। অন্যদিকে টংগীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের সিংহের নন্দন গ্রামের তোফাজ্জল মৃধার স্ত্রী শাহনাজ বেগম (৬৫) করোনা উপসর্গ নিয়ে নারায়নগঞ্জে মারা যান । মৃতদেহ দাফনের জন্য মুন্সীগঞ্জে নিয়ে আসা হয়। তিনি সপরিবারে নারায়নগঞ্জে থাকতেন। প্রশাসন নিহত ৩ জনের পরিবারের সদস্য সহ আশেপাশের কয়েকটি বাড়ী লকডাউন করেছে।নিহত ৩ জনের নমুনা সংগ্রহ কওে ঢাকায় পাঠানো হয়েছে। মুন্সীগঞ্জে এ পযর্ন্ত করোনায় আক্রান্ত সংখ্যা ১৯ জন। এর মধ্যে সদরে ২জন,গজারিয়ায় ৬জন,টংগীবাড়ীতে ৬জন,সিরাজদিখানে ৩জন শ্রীনগরে ১জন,এবং লৌহজেং ১জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ