Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে একই পরিবারের ৩ জনসহ আরো ৫ জন করোনা রোগী শনাক্ত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৩:২৪ পিএম

আড়াইহাজার উপজেলায় একই পরিবারের ৩ জনসহ আরো ৫ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা বিষয়টি নিশ্চিত করেছেন। এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৮ জন।

নতুন আক্রান্তরা হলেন, দড়িবিশনন্দী গ্রামের হানিফার স্ত্রী (৫৫) , ছেলে(৩৫) ও তার নাতি এক বছরের শিশু । এর আগে হানিফাও আক্রান্ত হয়েছিলেন। যার ফলে একই পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত হলেন।

তাছাড়াও মঙ্গলবার আক্রান্ত হন দুপ্তারা ইউনিয়নের দড়ি সত্যবান্দি গ্রামের ২৮ বছর বয়সের এক নারী ও বান্টি এলাকার ৪৮ বছর বয়সের এক ব্যবসায়ী।
ডাঃ সায়মা আফরোজ ইভা জানান, চার দিন আগে দড়িবিশনন্দী গ্রামের হানিফার পুরো পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। বুধবার তাদের রিপোটে করোনা ভাইরাস শনাক্ত হন।

উপজেলায় নতুন ৫জন নিয়ে মোট আক্রান্ত হলো ৮ জন। এর মধ্যে একজন নারীকে কাচঁপুর সাজেদা হাসপাতাল আর বাকীদের তাদের বাড়ি আইসোলেশনে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ