Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশের সহযোগিতায় ১৯ দিন পর সাতক্ষীরায় ফিরলেন বৃদ্ধ পঞ্চানন গাইন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ২:৫০ পিএম

পুলিশের সহযোগিতায় ১৯ দিন পর ঢাকার গাবতলী বাস টার্মিনাল থেকে সাতক্ষীরায় ফিরলেন সাবেক ইউপি সদস্য বৃদ্ধ পঞ্চানন গাইন। বুধবার (১৫ এপ্রিল) সকালে তিনি পৌঁছান সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে। তাকে সাদরে গ্রহণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। কুশল বিনিময় ও আপ্যায়নের পর পর্যাপ্ত পরিমাণ খাদ্য সামগ্রী দিয়ে পুলিশের গাড়ীতে পৌঁছিয়ে দেওয়া হয় তার নিজ বাড়ি আশাশুনির কাদাকাটি গ্রামে।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, বয়োবৃদ্ধ পঞ্চানন গাইন জরুরি কাজে ঢাকায় গিয়েছিলেন। এরপর করোনার কারণে সারাদেশের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়ায় তিনি ঢাকার গাবতলী বাসটার্মিনালে আটকে পড়েন। সেখানে ১৯ দিন মানবেতর জীবন যাপন করছেন মর্মে একটি বে-সরকারি টিভি চ্যানেলে সম্প্রচার হয়। সচিত্র প্রতিবেদনটি দেখে পুলিশের পক্ষ থেকে তাকে ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ করা হয়। পুলিশের সহযোগিতায় তিনি ঢাকা থেকে সাতক্ষীরায় আসেন এবং তাকে পুলিশের গাড়িতে করেই তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। তাকে কিছু দিন ঘরের বাইরে না যাওয়ার জন্য অনুরাধ করা হয়েছে। একই সাথে আশাশুনি থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বয়োজ্যৈষ্ঠের নিয়মিত খোঁজখবর রাখতে এবং সবধরণের সহযোগিতা করার জন্য।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ