Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম কলেজ এলাকায় পুলিশের সহযোগিতায় চাঁদাবাজি করছে যুবলীগ

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম কলেজ ও হাজি মুহাম্মদ মহসিন কলেজ এলাকায় পুলিশের সহযোগিতায় যুবলীগের কিছু নেতা চাঁদাবাজি করছে বলে অভিযোগ করেছে ছাত্রলীগ। দুই কলেজের সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগের  নেতাকর্মীদের ওপর হামলা এবং দুই কলেজের আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদাবাজিতে যুবলীগ নেতা নুর মোস্তফা টিনু নেতৃত্ব দিচ্ছেন বলে অভিযোগ তাদের। পুলিশ কমিশনার ইকবাল বাহারের কাছে দেওয়া এক স্মারকলিপিতে এ অভিযোগ তোলা হয়। নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণির নেতৃত্বে একটি প্রতিনিধিদল স্মারকলিপিটি পুলিশ কমিশনারের হাতে তুলে দেয়। স্মারকলিপিতে নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর স্বাক্ষরও রয়েছে।
স্মারকলিপিতে বলা হয়, ৩০ বছর পর চট্টগ্রাম কলেজ ও হাজি মুহাম্মদ মহসিন কলেজের ক্যাম্পাসে প্রগতিশীল ছাত্র রাজনীতি ফিরিয়ে এনে সাধারণ শিক্ষার্থীদের জঙ্গিবাদবিরোধী সচেতনতা তৈরিতে কাজ করছে ছাত্রলীগ। ঠিক সে সময় বিতর্কিত ও কথিত এক যুবলীগ নেতা ক্যাম্পাসে আসা-যাওয়ার পথে কোনো কারণ ছাড়াই বার বার শিক্ষার্থীদের ওপর হামলায় নেতৃত্ব দিচ্ছেন। স্থানীয় পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে এই যুবলীগ নেতা কলেজের আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানে প্রতিনিয়ত ছাত্রলীগের নাম ব্যবহার করে চাঁদাবাজি করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম কলেজ এলাকায় পুলিশের সহযোগিতায় চাঁদাবাজি করছে যুবলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ