Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় মারা গেলেন মৌলভীবাজার জেলা আ’লীগ নেতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১২:৪৮ পিএম

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ মফচ্ছিল আলী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার বিকালে তিনি জ্বর ও সর্দি-কাশি নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি মারা যান। মৃত্যুর পর পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া যায়।

সৈয়দ মফচ্ছিল আলী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান, সমাজসেবী ও বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তার বাড়ি মৌলভীবাজার পৌর এলাকার ৮নং ওয়ার্ডের পশ্চিম ধরকাপন এলাকায়। দীর্ঘদিন থেকে রাজধানীর গুলশান এলাকায় বসবাস করতেন তিনি।

আওয়ামী লীগের এ নেতার বড় ভাই মহসীন পারভেজ জানান, সোমবার বিকালে তার ভাই জ্বর ও সর্দি-কাশি নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

তিনি জানান, মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। মঙ্গলবার দুপুরে তার শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। মঙ্গলবার রাত ৯টায় ঢাকায় তার দাফন সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ