Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন-এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১২:০১ পিএম

ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নে ৫ম ধাপে অসহায় ৭০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে 'পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন'। নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে বুধবার (১৫ এপ্রিল) ভোলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের অসহায়, দুস্থ, দিনমজুর ও কর্মহীন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর সভাপতি মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্ব একঝাঁক উদীয়মান সদস্যরা এই ত্রান সামগ্রী বিতরন করেন।
মোঃ আনোয়ার হোসেন বলেন, দেশের এই দুঃসময়ে পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায়, দুস্থ, দিনমজুর ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে আসছি। আমরা ৫ম ধাপে প্রায় ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি।
পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন পক্ষ থেকে ইতিপূর্বে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সৃষ্টির লক্ষ্যে ইউনিয়নের হাট-বাজার, ফেরীঘাট এলাকায় জীবানুনাশক স্প্রে করা হয়েছে। এছাড়াও, মাইকিং, লিফলেট বিতরণ, অবৈধ ইঞ্জিন চালিত বোটে মানুষের প্রবেশ প্রতিরোধ সহ বিভিন্ন সচেতনতামূলক কাজ করে যাচ্ছে। দেশের এই ক্লান্তিকালে পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর সদস্যরা যে কোন পরিস্থিতি মোকাবেলায় কাজ করে যাবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ