Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জের সাংবাদিক নেতা দীপু ছেলে ও স্ত্রী করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৩৭ এএম

সাংবাদিক নেতা ও শীতলক্ষ্যা পত্রিকার সম্পাদক আরিফ আলম দীপু, ছেলে সাদমান ও স্ত্রী সায়মা আক্তার আলো’র করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে তাদের পজিটিভ আসার কথা জানান সংশ্লিষ্ট কতৃপক্ষ।

আরিফ আলম দীপু জানান, তিনি গত কয়েকদিন ধরে অসুস্থবোধ করছিলেন। প্রথমে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে নমুনা সংগ্রহের জন্য ফোন করলেও তারা ২দিনেও আসেনি। পরে আমার এক সহকর্মী বিষয়টি এমপি শামীম ওসমানকে জানালে তিনি তাৎক্ষনিকভাবে জেলা সিভিল সার্জনকে নমুনা সংগ্রহের নির্দেশ দিলে তারা দু’ দফায় আমার, ছেলে ও স্ত্রীর নমুনা বাসায় এসে সংগ্রহ করে নিয়ে যান। পরে আমাদের তিনজনের পজিটিভ আসে বলে তারা জানান। আমি শুরু থেকেই বাসায় আইসোলেশনে রয়েছি। একজন ডাক্তারের পরামর্শে ঔষধ সেবন করছি। তিনি এমপি শামীম ওসমানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা আগের চাইতে অনেকটাই সুস্থ হয়ে উঠেছি। সহকর্মী সাংবাদিকরা সার্বক্ষনিক আমার খোঁজ খবর নেয়ায় তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ