Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে কর্মরত সাংবাদিকদের পিপিই দিয়েছে ইবিএস গ্রুপ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৮:৪৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে ই, বি. এস গ্রুপ ও ইউসুফজাই ওয়েলফেয়ার ফেয়ার ট্রাস্ট। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব মির্জাপুরে সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদের হাতে পিপিই তুলে দেন ইউসুফজাই ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান মাকসুদূর রহমান খান ইউসুফজাই রেমন চৌধুরী। এ সময় মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন সেখানে উপস্থিত ছিলেন।
এদিকে ই, বি এস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসূফজাই সানি বলেছেন, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সারাদেশ তথা বিশ্বের সঠিক খবর পাচ্ছে। এটি পরিলক্ষিত হওয়ায় তিনি যারা মাঠে কাজ করছেন তাদের মধ্যে পিপিই বিতরণের উদ্যোগ নেন।ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার কথাও জানান সানি।
এদিকে মির্জাপুরে কর্মরত সাংবাদিকের সুরক্ষায় পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) দেয়ায় ই, বি এস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসূফজাই সানি ও ইউসুফজাই ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান মাকসুদূর রহমান খান ইউসুফজাই রেমন চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন সাধারণ সম্পাদক মো. এরশাদ মিঞা।# মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ১৪-০৪-২০২০



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ