Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুমেকে আরো একটি করোনা টেস্ট পজিটিভ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৭:৪৪ পিএম

খুলনা মেডিকেল কলেজর (খুমেক) ল্যাবে পিসিআর মেশিনে আরো আরো একটি করোনা টেস্টর পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। শনাক্ত হওয়া ওই রোগীর (৩৫) বাড়ী বাগেরহাট জেলার চিতলমারীতে। 

মঙ্গলবার সন্ধ্যায় খুমেকের উপাধ্যক্ষ ডাক্তার মেহেদী নেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ খুলনা বিভাগের মোট ৬০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে একজনের পজেটিভ পাওয়া গেছে, তার বাড়ি বাগেরহাটের চিতলমারীতে।
সূত্র জানায়, বাগেরহাটের শনাক্ত হওয়া ওই ব্যক্তি মাদারীপুরের একটি মসজিদে ইমামতি করতেন। গত ৫ থেকে ৬ দিন আগে তিনি চিতলমারীতে এসেছেন। তার খুসখুসে কাসির উপসর্গ থাকায় করোনা টেস্ট করা হয়। তিনি এখন বাড়ীতে আছেন।
আজ পর্যন্ত খুমেকে টেস্ট হয়েছে ২৭৫ টি। এর মধ্যে চারটি রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনায় একজন, বাগেরহাটে একজন, নড়াইলে একজন ও যশোরে একজন করে শনাক্ত হয়েছে। এছাড়াও আইইডিসিআরের টেস্টে চুয়াডাঙ্গা জেলার একজনের দেহে করোনা শনাক্ত হয়েছিল। এই নিয়ে খুলনা বিভাগে ৫ জন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ