Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় আরও ১৫৭ জন হোম কোয়ারেনটাইনে

১১৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ১২:০৭ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৫৭ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। এই ২৪ ঘন্টায় ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৪ জন।
নওগাঁ’র সিভিলসার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানেিয়ছেন শুরু থেকে এ পর্যন্ত সর্বমোট হোম কোয়রেনটাইনে পাঠানো হয়েছে ২ হাজার ৩শ ৯১ জনকে। গত ২৪ ঘন্টায় ৫ জনসহ এ পর্যন্ত হোম কোয়রেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ৯শ ৬৫ জন। সেই হিসেবে বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৪২৬ জন।
সিভিলসার্জনের অফিস সূত্রে জানা গেছে গত ৩ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত মোট ১৭৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডক্যাল কলেজ ল্যাবে পাঠানো হয়েছে। এদের মধ্যে ১৩ এপ্রিল পর্যন্ত ১১৫ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এদের কারও মধ্যে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায় নি। সকলেই সুস্থ্য রয়েছেন।
অপরদিকে নওগাঁ শহরের রজাকপুর বউবাজার এলাকার নারায়নগঞ্জ ফেরত আলোচিত ঐ ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল ১৩ এপ্রিল পাওয়া গেছে। তার শরীরে করোনা ভাইরাসের লক্ষন পাওয়া যায় নি। উল্লেখ্য ঐ ব্যক্তি নারায়নগঞ্জ থেকে বাড়ি ফিরলে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে প্রশাসনের উদ্যোগে লকডাউন ঘোষনা করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ