Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় সড়ক থেকে ব্যারিকেড সরানোর নির্দেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ১০:২৬ এএম

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে খুলনার বিভিন্ন স্থানের বাসিন্দারা প্রশাসনের অনুমতি ছাড়াই সড়কে ব্যারিকেড তৈরি করে রেখেছেন। সড়কে বাঁশ পুতে বা অন্য উপকরণ দিয়ে ব্যারিকেড তৈরি করায় যান চলাচল বন্ধ হয়ে যায়।
খুলনা মহানগরী ও জেলার বিভিন্ন সড়কে দেওয়া এসব ব্যারিকেড অপসারণের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। অন্যথায় যারা ব্যারিকেড দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। খুলনা জেলা প্রশাসক মো. হেলাল হোসেন এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দিয়েছেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি লক্ষ করা যাচ্ছে যে, নগরী ও জেলার বিভিন্ন সড়কে ব্যক্তি উদ্যোগে বাঁশ বা অন্য উপকরণ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করা হচ্ছে। জেলা ম্যাজিস্ট্রেট বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়া এ ধরনের কর্মকা- সম্পূর্ণভাবে বেআইনী। অবিলম্বে এসব ব্যারিকেড সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো। অন্যথায় ব্যারিকেড সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা (জেল, জরিমানা ইত্যাদি) নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ