Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বার্সায় অরুচি স্টাইকারদের!

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বিশ্বের যে কোনো ফুটবলারের কাছেই স্বপ্নের ক্লাব বার্সেলোনা। নেইমারের মত তারকা রিয়াল মাদ্রিদদের দেওয়া বিশাল অঙ্কের অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শুধুমাত্র লিওনেল মেসির সাথে এক দলে খেলবেন বলে। আর এই দলের প্রস্তাবই কি-না ফিরিয়ে দিচ্ছে খেলোয়াড়রা!
আশ্চর্য হলেও এমনটাই নাকি ঘটছে! বলেছেন বার্সার টেকটিক্যাল ডিরেক্টর রবার্তো ফার্নান্দেস। কারণটাও খোলসা করেন ফার্নান্দেস, কাতালান দলটি অনেক বেশি সমৃদ্ধ হওয়াটাই এর কারণ বলে মনে করেন তিনি। ফার্নান্দেস বলেন, ‘আমাদের এতো ভালো দল আছে যে নতুন খেলোয়াড় কেনা কঠিন হয়ে যাচ্ছে। কারণ, মেধাবী খেলোয়াড়ে গড়া আমাদের দলটি শীর্ষ মানের। একারনে কিছু খেলোয়াড় আছে যারা এখানে আসতে চায় না।’
লিওনেল মেসি, লুইস সুয়ারেস ও নেইমারের মত ত্রিফলা যে দলে সেই দলে অন্য খেলোয়াড় আসার সাহস করেনই বা কি করে। এলেই তো তাদের স্থান নির্দিষ্ট হয়ে যাবে সাইড বেঞ্চে! ফার্নান্দেজের কথার ভাবার্থ এমনি, ‘আমাদের আক্রমণভাগে যে তিনজন আছে, এই অবস্থায় অন্য খেলোয়াড়দের এখানে আসতে রাজি করানো খুব কঠিন।’
এবারের দল বদলের বাজারে এ পর্যন্ত তিনজন খেলোয়াড়কে দলে নিয়েছে বার্সা। ভিয়ারিয়াল থেকে বাই-ব্যাক ক্লজে আক্রমণাত্মক মিডফিল্ডার ডেসিন সুয়ারেজকে দলে ভিড়িয়েছিল আগেই। গেল সপ্তাহে দুই ফরাসি ডিফেন্ডার লুকা দিনিয়ে ও স্যামুয়েল উমিতিকে কেনার কথা নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করে লা লিগা চ্যাম্পিয়নরা। আরো কয়েকজন খেলোয়াড়কে দলে নিতে চাচ্ছে তারা। কিন্তু খেলোয়াড়রা নাকি প্রস্তাব ফিরিয়ে দিচ্ছে! মধুর সমস্যাই বটে!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সায় অরুচি স্টাইকারদের!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ