Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এইচপি ক্যাম্প শুরু আজ

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : জাতীয় দলে ভবিষ্যতের ক্রিকেটার অন্বেষণ কর্মসূচীর অংশ হিসেবে হাই পারফরমেন্স (এইচপি) স্কোয়াডের ক্যাম্প আজ থেকে হচ্ছে শুরু। প্রধান কোচ সিমন হেলমট এখন ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) ত্রিনিদাদ এন্ড টোবাগো নাইট রাইডার্সের কোচের দায়িত্ব পালন করায় তার অনুপস্থিতিতে বিসিবি’র গেম ডেভলপমেন্টের ন্যাশনাল ম্যানেজার নাজমুল আবেদীন ফাহিমের তত্ত¡াবধানে ক্যাম্প শুরু হবে। তার সঙ্গে ক্যাম্পে দেশীয় পাঁচজন কোচ কাজ করবেন। স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ হিসেবে অস্ট্রেলিয়ান কোরে বকিংকে অবশ্য ক্যাম্পের প্রথম দিন থেকেই পাচ্ছে এইচপি স্কোয়াড। প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ এবং অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পারফর্ম করা ২৫ ক্রিকেটার আছেন এইচপি স্কোয়াডে। এইচপিতে ডাক পাওয়া ক্রিকেটাররা গতকাল রিপোর্ট করেছেন।
এইচপি স্কোয়াডে মনোনীতরা
টপঅর্ডার ব্যাটসম্যান : সাদমান ইসলাম অনীক, মেহেদী হাসান মারুফ ও আব্দুল মজিদ। মিডল অর্ডার ব্যাটসম্যান : মেহেদী হাসান মিরাজ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আল-আমিন জুনিয়র, তাসামুল হক ও সালমান হোসেন। স্পিন বোলার : সানজামুল ইসলাম, নুর হোসেন মুন্না, তানভীর হায়দার খান ও সাকলাইন সজীব। অলরাউন্ডার : মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন ও আলাউদ্দিন বাবু। পেস বোলার : আশিকুজ্জামান, মেহেদী হাসান রানা, শুভাশীষ রায়, নুর আলম সাদ্দাম, আবু হায়দার রনি, দেওয়ান সাব্বির আহমেদ ও এবাদত হোসেন চৌধুরী। উইকেটকিপার : ইরফান শুক্কুর ও জাকির হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচপি ক্যাম্প শুরু আজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ