Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে প্রবেশের বিভিন্ন সীমান্ত লকডাউন

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৭:১৮ পিএম

রাজধানীসহ সাভারের আশপাশের উপজেলা ও জেলায় লোকজন করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে। ফলে ওই সব জেলা ও উপজেলার মানুষ সাভারের ওপর দিয়ে যাতায়াত করছে, তাঁদের মাধ্যমে সাভারের লোকজনও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকিতে রয়েছে। এ কারণে সাভার হয়ে রাজধানীসহ পাশের জেলা ও উপজেলার মধ্যে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন।

সাভারকে করোনা মুক্ত রক্ষার্থে আমিনবাজার বর্ডার, কাউন্দিয়া সীমান্ত, ভাকুর্তার মুগড়া কান্দা, বটতলা, হযরতপুর ব্রিজ লকডাউন করার জন্য সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সেচ্ছাসেবকদের আদেশ দিয়ে ফেইসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান।

কেরানীগঞ্জ বা ঢাকা মেট্রো থেকে কোন লোকজন সাভারে প্রবেশ করতে না পারে পাশাপাশি সাভার থেকে কোন লোক কেরানীগঞ্জ কিংবা ঢাকা মেট্রো এলাকায় প্রবেশ করে না পারে সকলকে সজাগ থাকতে বলা হয়েছে স্ট্যাটাসে।

ইউএনও পারভেজুর রহমান বলেন, করোনার বিস্তার ঠেকাতে সাভারে প্রবেশের বিভিন্ন সীমান্ত লকডাউন করে দেওয়া হয়েছে। এখন থেকে কোনো নাগরিক সাভারের বাইরে যেতে পারবে না। আবার পাশের জেলা ও উপজেলা থেকেও কেউ সাভারে ঢুকতে পারবে না। শুধু পণ্যবাহী গাড়ি ও জরুরি সেবার অন্যান্য পরিবহন চলতে পারবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ