Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৫:৩১ পিএম

ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় কোরোনায় আক্রান্ত হয়ে রহিমা বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।রোববার (১২এপ্রিল) রাতে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে তিনি মৃত্যু বরন করেন বলে জানা যায়।

করোনায় মৃত্যু বরনকারী নারী ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার সুলতান মিয়ার স্ত্রী।
মৃত রহিমা বেগমের ছেলে রিপন জানায়,তার মা অসুস্থ হলে প্রথমে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।তবে করোনা ভাইরাসের কোন লক্ষন তার মাঝে তখন দেখা যায়নি।কিন্তু ডাক্তারদের সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসলে তাকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানেই তিনি চিকিৎসারতবস্থায় রোববার রাত নয়টার দিকে মারা যান।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র থেকে জানা যায়,মৃত রহিমা বেগমের দাফন বিশেষ ব্যবস্থায় ঢাকার খিলগাঁয়ের তালতলা কবরস্থানে দাফন করা হবে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানায়, মৃত্যুর সংবাদ পেয়ে সেই বাড়ীতে পুলিশ গিয়েছিলো এবং সকলকে সরকারি নির্দেশনা মেনে বাড়ীতে থাকতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ