Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মোদির নিজের কোন গাড়ি নেই

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিজস্ব কোন গাড়ি নেই। রাজধানী নয়া দিল্লিতে নেই তার কোন ব্যাংক একাউন্ট। প্রধানমন্ত্রীর অফিস থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, সর্বশেষ তথ্য অনুযায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কোন মোটর যান/আকাশযান/প্রমোদ তরী/জাহাজ নেই। দিল্লিতে তার কোন ব্যাংক একাউন্ট না থাকায় তিনি ব্যাংকিং করেন গুজরাটে। উল্লেখ্য, ২০১৪ সালের ২৬ মে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেন নরেন্দ্র মোদি। তারপর ৩০ জানুয়ারি পর্যন্ত তার সম্পর্কে যেসব তথ্য আছে তা প্রকাশ করা হয়েছে প্রধানমন্ত্রীর অফিসের ওয়েবসাইটে। অনলাইন জি নিউজ।
হাতির পায়ে পিষ্ট হয়ে প্রাণ হারালেন ব্রিটিশ পর্যটক
ইনকিলাব ডেস্ক : থাইল্যান্ডে হাতির পায়ের তলায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন একজন ব্রিটিশ পর্যটক। থাইল্যান্ডের পর্যটন দ্বীপ কোহ সমুইয়ে গত সোমবার বিকেলে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। গতকাল মঙ্গলবার এক প্রতিবেদনে এ কথা জানানো হয়। নিহত ওই ব্যক্তির নাম গারেথ ক্রো। ৩৬ বছর বয়সী গারেথ গত সোমবার বিকেলে মেয়েকে নিয়ে হাতির পিঠে চড়েন। সঙ্গে মাহুতও ছিল। হঠাৎ করে হাতিটি তাদের পিঠ থেকে ছুড়ে ফেলে। সামুই জেলার প্রধান পাইবুন ওমার্ক এএফপিকে বলেন, গরম পড়ায় হাতিটি ক্ষিপ্ত হয় বলে মনে হচ্ছে। আর মাহুতের সঙ্গে চলাফেরায়ও হাতিটি অভ্যস্ত ছিল না। পাইবুন বলেন, গারেথের একটি পা কৃত্রিম। এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদির নিজের কোন গাড়ি নেই

৩ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ