Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলব উত্তর উপজেলা স্বাাস্থ্য কমপ্লেক্স তালাবন্ধ

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৮:২২ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তালা বন্ধ করে রাখা হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান রবিবার দুপুরে করোনা রোগে আক্রান্ত হয়েছে নিশ্চিত হওয়ার পর তাকে এবং হাসপাতালে থাকা অন্য দু‘জন করোনা আক্রান্ত রোগীকে পড়লে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। তাদেরকে ঢাকা পাঠানোর পর স্বাস্থ কমপ্রেক্স তালাবন্ধ করে দেয়া হয়।
এই হসপিটালে আবাসিক মেডিকেল অফিসার ছাড়াও করোনা রোগে আক্রান্ত আরো দুইজন চিকিৎসাধীন ছিলেন। একজনের বাড়ি কলাকান্দা ইউনিয়নের পূর্ব হানিরপার গ্রামে অপরজন দুর্গাপুর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামে। দুজনেই নারায়ণগঞ্জ থেকে মতলব উত্তরে আসছেন।
এ ব্যাপারে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান মিথেন জানান, আমাদের আবাসিক মেডিকেল অফিসার অসুস্থ হয়ে পড়ার পর উর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ মতে আমরা এই হসপিটাল বন্ধ রাখছি। তবে বিশেষ কয়েকটি নাম্বার দেওয়া আছে সেই নাম্বারে যেকোনো রোগী ফোন কলের মাধ্যমে চিকিৎসা সেবা পেতে পারেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ