Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাসী বাংলাদেশীদের পাশে সুজানা জাফর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৮:১৭ পিএম

বর্তমানে বিশ্বব্যাপী চলছে মহামারি করোনার তান্ডব। মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে চলছে লকডাউন। এ কারণে অনেক প্রবাসী বাংলাদেশী কর্মহীন হয়ে পড়েছেন। দুর্যোগকালীন এ সময়ে অসহায় সেসব প্রবাসীর পাশে সহায়তায় হাত বাড়িয়ে দিলেন মডেল অভিনেত্রী সুজানা জাফর।

জানা যায়, দুবাইয়ে অবস্থানরত অন্তত ২৮ প্রবাসী বাংলাদেশীকে সাহায্য করেছেন তিনি। গত বুধবার দুবাইয়ের সাবকা রোডে দুই দফায় ১৩ জন ও পরবর্তীতে ১৫ জনকে কমপক্ষে ২০ দিনের খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে সুজানা বলেছেন, এমন শহরে সাহায্য করতে পারবো বলে কখনোই ভাবিনি। আমার দেশের অসহায় কিছু মানুষের পাশে দাঁড়াতে পেরে সত্যিই অনেক ভালো লাগছে। আল্লাহ চেয়েছেন বলে এটা সম্ভব হয়েছে।

সুজানা আরও বলেন, বাংলাদেশী কয়েকজন শ্রমিক ভাই আমার ফেসবুকে সাহায্যের জন্য ক্ষুদে বার্তা পাঠিয়েছিলেন। প্রথমে আমি তা বিশ্বাস করিনি। পরে বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে দ্রুতই তাদের জন্য খাদ্য সামগ্রীসহ ২০ দিন চলতে পারবে এই পরিমান নিত্যপ্রয়োজনীয় জিনিস সর্বরাহ করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে ভবিষ্যতেও তাদের পাশে থাকার ইচ্ছা আছে।

উল্লেখ্য, অভিনয়ে নিয়মিত দেখা মেলে না এই অভিনেত্রীকে। তার আরও অনেক পরিচয় আছে। তিনি একাধারে একজন ব্যবসায়ীও। গত তিন বছর হলো ফ্যাশন হাউসের ব্যবসায় মনোযোগ দিয়েছেন তিনি। এর পাশাপাশি ঢাকার উত্তরায় অটিস্টিক শিশুদের জন্য একটি আশ্রম খুলেছেন এই মডেল। সাধ্যমতে সেটির দেখা শোনাও করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ