Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় আরো দুজনের দেহে করোনা ভাইরাস সনাক্ত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৮:১০ পিএম

কোন রকম লক্ষণ ছাড়াই জেলার বাইরে থেকে আসায় নমুনা পরীক্ষা করতে যেয়ে নেত্রকোনায় নতুন করে দুইজনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ। এনিয়ে নেত্রকোনায় করোনা ভাইরাসে মোট ৪জন আক্রান্ত হয়েছেন।
নতুন আক্রান্ত দুজনের মধ্যে একজন নারী পোশাক কর্মী (২৮)। তার বাড়ী সদর উপজেলার মদনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে। তিনি গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকার তমিজ উদ্দিন গার্মেন্টসে কাজ করেন। এর একদিন আগে একই গ্রামের আরো একজনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়।
অপর আক্রান্ত ব্যাক্তি হলেন একজন উন্নয়ন কর্মী (৩৮) । তার বাড়ী সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের লক্ষীগঞ্জ গ্রামে। তিনি নরসিংদী জেলায় মানবিক সাহায্য সংস্থা নামক একটি এনজিওতে কর্মরত ছিলেন।
ডাঃ রিয়াদ আরো জানান, আক্রান্ত উন্নয়ন কর্মী ৪ দিন আগে কর্মস্থল থেকে ফিরে নিজের গ্রাম লক্ষীগঞ্জে নিজের বাড়ীতে উঠতে চাইলে এলাকাবাসী তাকে বাঁধা দেয়। পরে তিনি তার শ্বশুরবাড়ী মদনপুর ইউনিয়নের মনাং গ্রামে চলে যান। অপর গামেন্টর্স কর্মী ৬ দিন আগে গাজীপুরের কোনাবাড়ী থেকে নিজ বাড়ীতে ফিরে আসেন। আপাদত আক্রান্তরা নিজের বাড়িতে রয়েছেন। পরবর্তীতে তাদেরকে হাসপাতালে এনে আইসোলেশনে রেখে চিকিৎসা করানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ